ঢাকা, রোববার 12 August 2018, ২৮ শ্রাবণ ১৪২৫, ২৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বোমারু মিজানের সাথে জামায়াতের কারো কোন সম্পর্ক নেই -তাসনীম আলম

দৈনিক জনকণ্ঠ পত্রিকার ১ম পৃষ্ঠায় “বোমারু মিজানের আন্তর্জাতিক জঙ্গি নেটওয়ার্ক কানেকশন” শিরোনামে প্রকাশিত রিপোর্টে “জামায়াতের সরাসরি মদদে বোমারু মিজান জঙ্গি হয়ে উঠে” মর্মে যে ভিত্তিহীন মিথ্যা তথ্য পরিবেশন করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বিবৃতিতে বলেন, বোমারু মিজানকে আমরা চিনি না। শুধুমাত্র জনকণ্ঠের রিপোর্টে তার নাম দেখলাম। তার সাথে জামায়াতের কারো কোন সম্পর্ক নেই। কাজেই তাকে জামায়াতের মদদ দেয়ার প্রশ্নই আসে না।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, জনকণ্ঠের রিপোর্টে উল্লেখিত কথিত খাগড়া গড়ে বোমা তৈরীর কারখানা স্থাপনে জামায়াতের অর্থায়নের প্রকাশ্যেই অভিযোগ থাকার যে কথা লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। জামায়াতে ইসলামী নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক ধারার রাজনীতিতে বিশ্বাসী। তাই খাগড়া গড়ে বোমা তৈরীর কারখানায় জামায়াতের অর্থায়নের প্রশ্ন অবান্তর। এ তথ্য জনকণ্ঠের সংশ্লিষ্ট রিপোর্টারের কল্পনাপ্রসূত।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে এ ধরনের কাল্পনিক অসত্য তথ্য পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ