ঢাকা, রোববার 12 August 2018, ২৮ শ্রাবণ ১৪২৫, ২৯ জিলক্বদ ১৪৩৯ হিজরী
Online Edition

বিনা কারণেই সরকার গ্রেফতার করেছে -মিয়া গোলাম পরওয়ার

ঝালকাঠি জেলা শাখা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি এডভোকেট নাসির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারি এডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর উপজেলা জামায়াতের আমীর শাহ জামাল, সেক্রেটারি মাওলানা মনিরুজ্জামান ও রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আঃ বাসেত মারজানসহ ৯ জন নেতাকে গত ১০ আগস্ট পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, গত ১০ আগস্ট পুলিশ অন্যায়ভাবে ঝালকাঠিতে জামায়াতের ৮ জন ও মিঠাপুকুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আঃ বাসেত মারজানসহ ৯ জন নেতাকে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ তাদের অন্যায়ভাবে গ্রেফতার করেছে। বিনা কারণেই সরকার তাদের গ্রেফতার করেছে। নির্বাচিত জনপ্রতিনিধিও সরকারের জুলুম-নির্যাতন থেকে রেহাই পাচ্ছেন না। তাদের গ্রেফতার করার মধ্য দিয়ে সরকারের স্বৈরাচারী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে। সরকারের এহেন জুলুম-নির্যাতন ও দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীরর প্রতি আহ্বান জানান।
রাজনৈতিক হয়রানি বন্ধ করে ঝালকাঠি ও মিঠাপুকুরে গ্রেফতারকৃত ৯জন নেতাসহ সারাদেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ