ঢাকা, রোববার 18 November 2018, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

চট্টগ্রামে ৭৮ হাজার ইয়াবাসহ আটক পাঁচ

সংগ্রাম অনলাইন ডেস্ক:

চট্টগ্রামে পৃথক অভিযানে ৭৮ হাজার ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। এসময় দুটি মিনি ট্রাক জব্দ করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

রবিবার ভোরে মহানগরীর পাহাড়তলী থানার হাজী ক্যাম্প এবং জেলার মীরসরাই উপজেলার জোরালগঞ্জ এলাকায় পৃথক দুটি অভিযান চালানো হয়।

আটকরা হলেন- আবির (২৫), সাব্বির (২২), মো. হেলাল ফুতিয়া (২০), আসমত উল্লাহ (১৯) ও তাঞ্জিল (১৯)।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ ভ্যান যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছে। এ তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে ৫টার দিকে র‌্যাবের টিম মহানগরীর পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্প শাহজী মসজিদের সামনে মহাসড়কে অবস্থান নিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় নীল রংয়ের একটি পিকআপ ভ্যানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু ভ্যানের ড্রাইভার গাড়িটিকে চেকপোস্টের কাছে থামিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা হেলাল ফুতিয়া ও আসমত উল্লাহকে আটক করে। এসময় ৫৮ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটক দুজনের বাড়ি টেকনাফ থানার শাহপরীর দ্বীপ গ্রামে।

এদিকে মীরসরাই উপজেলার জোড়ারগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চালিয়ে একটি মিনি ট্রাক থেকে ১৯ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। এসময় আবির, সাব্বির  ও তাঞ্জিলকে আটক করা হয়)।

র‌্যাব কর্মকর্তা মিমতানুর রহমান বলেন, চট্টগ্রাম থেকে ইয়াবা পাচারের সময় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। জব্দ করা দুটি ইয়াবা চালানের আনুমানিক মূল্য ৪ কোটি টাকা।  আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ