ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীর রমনা লেকে ডুবে ২ স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার : ঢাকার রমনা লেকে গোসলে নেমে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকাল ৩টার দিকে লেক থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আদনান ও মাহফুজ নামের ওই দুই শিক্ষার্থী উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের নবম শ্রেণিতে পড়ত। তাদের বয়স ১৫-১৬ বছরের মধ্যে।
কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রমনা থানার এসআই রইস উদ্দিন জানান, বিকালে রমনায় ফুটবল খেলা শেষে উইলস লিটল ফ্লাওয়ারের তিন শিক্ষার্থী গোসল করতে লেকে নামে। “তাদের একজন কিছুটা সাঁতার জানলেও বাকি দুজন জানত না। এক পর্যায়ে তিনজনই পানিতে তলিয়ে যেতে থাকে।”রমনায় উপস্থিত লোকজন একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করতে পারলেও বাকি দুজনকে পাওয়া যায় অচেতন অবস্থায়।
ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসাইন জানান, দুই কিশোর লেকে ডুবে গেছে খবর পেয়ে তারা রমনায় লোক পাঠিয়েছিলেন। কিন্তু তারা যাওয়ার আগেই স্থানীয়রা দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

গুলিস্তানে বাসের ধাক্কায় যুবকের মৃত্যু
গুলিস্তানে বাসের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে জিপিওর উল্টো দিকে ইম্পেরিয়াল হোটেলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। অনুমানিক ৩০ বছর বয়সী নিহত ব্যক্তির পরনে রয়েছে প্যান্ট-শার্ট।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক পূর্ব) মুহাম্মদ কামরুজ্জামান বলেন, যাত্রাবাড়ী থেকে মিরপুরগামী খাজাবাবা পরিবহনের একটি বাস সড়ক বিভাজকের কাছে ওই যুবককে ধাক্কা দেয়।  “গুরুতর আহত অবস্থায় বিকাল সোয়া ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক জানান, যুবকটি মারা গেছেন।” বাসটি জব্দ করা গেলেও চালক ও তার সহকারী পালিয়েছেন বলে জানান পুলিশ কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান।

অনলাইন আপডেট

আর্কাইভ