ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামের গহিরায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫৭তম শাখার উদ্বোধন

 

চট্টগ্রামের রাউজানের গহিরায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১২ আগস্ট রবিবার চট্টগ্রাম-০৬ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে.ডি.এস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি আলহাজ্জ খলিলুর রহমান এবং ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। 

এছাড়া অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, পরিচালক আলহাজ্জ লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্জ আহামেদুল হক, আনোয়ার হোসেন এবং রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ এ কে এম এহসানুল হায়দার চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড মোহাম্মদ আজম। অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মুহাম্মদ সেলিম উদ্দীন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এ.বি.এম ফজলে করিম চৌধুরী চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্যাংক কর্তৃপক্ষের উদ্যোগের প্রশংসা করেন। ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ