ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

নাটোর সংবাদদাতা : নাটোর শহড়ের বনবেলঘড়িয়া এলাকায় অটোরিক্সার ধাক্কায় কাউছার আলী নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। শনিবার সন্ধ্যার দিকে শহরের বনবেলঘড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বৃদ্ধ কাউছার আলী সদর উপজেলার বনবেলঘড়িয়া গ্রামের বাসিন্দা। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন জানান, বৃদ্ধ কাউছার আলী শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বাইপাসগামী একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

বড়াইগ্রাম একজন নিহত

নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ভুটভুটির চালক রনি আহম্মেদ (২০) নিহত ও যাত্রী আব্দুল মমিন গুরুহত আহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি আহম্মেদ বড়াইগ্রাম পৌরসভার জলন্দা গ্রামের আব্দুল বারেক কাজীর ছেলে এবং আহত আব্দুল মমিন বড়াইগ্রাম কালিবাড়ি মহল্লার হাদিস আলীর ছেলে। তারা রাজাপুর এলাকার মুদি দোকানগুলোতে প্রাণ কোম্পানীর বিভিন্ন পণ্য সরবরাহ করে বাড়ি ফিরছিলেন।  বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নুর জানান, শনিবার রাতে গড়মাটি এলাকায় পাবনাগামী একটি মাল বোঝাই ট্রাকের সঙ্গে প্রাণ কোম্পানীর পণ্য বোঝাই ভুটভুটিটির মুখোমুখে সংঘর্ষ বাধে। এতে ভুটভুটির চালক রনি আহম্মেদ ঘটনাস্থলেই মারা যান। এছাড়া ভুটভুটির যাত্রী ডেলিভারীম্যান আব্দুল মমিন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন এবং আহত আব্দুল মমিনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সুফিয়া রোড় এলাকায় সিএনজি অটোরিক্সা চাপায়  এক পুলিশ কন্সটেবল নিহত হয়েছে। শনিবার (১১ আগস্ট) রাত ৮ টার সময় এই দুর্ঘটনা ঘটে। ওই পুলিশ কন্সটেবলের নাম শাহ আলম (৩৫)। তিনি মিরসরাই উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম সাহেরখালী গ্রামের বাদশা মিয়া বাড়ীর ওসমান গনির পুত্র। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কংকাবতী পুলিশ তদন্ত কেন্দ্রের কন্সটেবল পদে নিয়োজিত ছিলো।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার রাত ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় মহাসড়ক পারাপারের সময় শাহ আলম সিএনজি অটোরিক্সা চাপায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে সুফিয়া রোড় এলাকায় তার মামার সাথে দেখা করতে গিয়েছিল। দুর্ঘটনার শিকার সিএনজি অটোরিক্সাটি আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় কন্সটেবল শাহ আলমের মৃত্যুর সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, দুর্ঘটনার শিকার অনটেস্ট সিএনজি অটোরিক্সাটি আটক করা হয়েছে, তবে চালককে আটক করা যায়নি।

মণিরামপুর (যশোর) সংবাদদাতা : মণিরামপুরে শসা বোঝাই পিকআপের চাপায় তার্জিমুল আলম অভি (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় মুরাদ হোসেন (২১) নামের অপর এক মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছে। নিহত অভি উপজেলার গোবিন্দপুর গ্রামের আলম মাস্টারের ছেলে। সে যশোর সিটি কলেজে অনার্স (ব্যবস্থাপনা) ২য় বর্ষের ছাত্র। আহত মুরাদ একই গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রহিমের ছেলে। মুরাদ এবার এইচএসসি পাশ করেছে। শনিবার রাত সাড়ে ৮ টায় যপবিস-২ (যশোর পল্লী বিদ্যুত সমিতি) এর সামনে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপ চালক আব্দুল লতিফকে আটক করেছে। লতিফ কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের আনোয়ার আনোয়ার হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা মেট্রো-ন-১৪-৯৩০২ নম্বরধারি শসা বোঝাই পিকআপ যশোরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই ১জন নিহত এবং অপরজন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা গুরুত্বর আহত মুরাদকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজীব কুমার পাল জানান, দূর্ঘটনায় ঘটনাস্থলেই অভি নিহত হয়। মুরাদের অবস্থা আশংকাজনক তাকে  যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, পিকআপ চালক আব্দুল লতিফকে আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ