ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় জুলাই মাসে ৫১৫টি অপরাধ সংগঠিত

খুলনা অফিস : গত জুলাই মাসে খুলনা মহানগরী ও জেলার ১৭ থানায় খুন, ধর্ষণ ও ডাকাতিসহ ৫১৫টি অপরাধ সংঘঠিত হয়েছে। গতকাল রোববার সকালে খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ তথ্য জানানো হয়।  খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিন উল আহসান ।
সভায় আইনশৃঙ্খলা প্রতিবেদনে জানানো হয়, খুলনা জেলার নয়টি উপজেলায় গত জুলাই-১৮ মাসে ডাকাতি ১টি, চুরি ৬টি, খুন ১টি, অস্ত্র আইন ১টি, ধর্ষণ ২টি, নারী ও শিশু নির্যাতন ১৩টি,  নারী ও শিশু পাচার ২টি, মাদকদ্রব্য ১৪২টি এবং অন্যান্য ৮৬টিসহ মোট ২৫৪টি মামলা দায়ের হয়েছে। গত জুন-১৮ মাসে এ সংখ্যা ছিল ২৯১টি।
মহানগরীর আটটি থানায় জুলাই-১৮ মাসে রাহাজানি ২টি, চুরি ১৪টি, খুন ৪টি, অস্ত্র আইনে ২টি, দ্রুত বিচার ১টি, ধর্ষণ ৫টি, অপহরণ ১টি, নারী ও শিশু নির্যাতন ১০টি, নারী ও শিশু পাচার ৩টি  ও  মাদকদ্রব্য ১৮৩টি এবং অন্যান্য আইনে ৩৬টি সহ মোট ২৬১টি মামলা দায়ের হয়েছে। গত জুন-১৮ মাসে এ সংখ্যা ছিল ২৪৭টি। আসন্ন ঈদ উল আযহায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, নিরাপদ সড়ক বাস্তবায়নে বিআরটিএ’র অভিযান অব্যাহত করা, মাদক সহ অবৈধ হকার নিয়ন্ত্রণে আলোচনা করা হয়। আইনশৃঙ্খলা কমিটির সভায় খুলনা জেলা পরিষদ চেয়াম্যান শেখ হারুনুর রশীদ, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সিভিল সার্জন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউএনও ও কেএমপি’র প্রতিনিধিসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ