ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মজলুম জননেতা শাহজাহান চৌধুরীসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তির দাবীতে জামায়াতের সমাবেশ

চট্টগ্রাম: আলহাজ শাহজাহান চৌধুরীর মুক্তির দাবিতে ২৬নং উত্তর হালিশহর ওয়ার্ডের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী পাঁচলাইশ থানার চট্টগ্রাম-১০ আসনের ৮নং শুলকবহর ওয়ার্ডের উদ্যোগে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সাবেক এমপি, চট্টগ্রাম-১০ আসনে জামায়াতে ইসলামী মনোনীত জাতীয় সংসদ নির্বাচনে এম.পি পদপ্রার্থী মজলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তির দাবীতে এক প্রতিবাদ সমাবেশ পাঁচলাইশ থানা জামায়াত নেতা এস.এম.মাহবুবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, জামায়াত নেতা এস.এম.সোলায়ন চৌধুরী। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুহাম্মদ আলমগীর কবির চৌধুরী, এম.এম ইসমাইল হোসেন প্রমুখ।
সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন,জামায়াত নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী দীর্ঘদিন ধরে পাঁচলাইশ,পাহাড়তলী, খুলশী,হালিশহর ও ডবলমুরিং এলাকায় বিভিন্ন সমাজিক সাংস্কৃতিক কর্মকান্ডের মাধমে মানুষের সেবা করে যাচ্ছেন। তিনি মসজিদ,মাদ্রাসা,স্কুল ও কলেজের শিক্ষা ও উন্নয়ন মুলক কর্মকান্ড চালাচ্ছে। আওয়ামীলীগ জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধ একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও রিমান্ডের নামে চরম জুলুম নির্যাতন চালাচ্ছে।
সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, আগামী ডিসেম্বর-২০১৮ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ আসন হালিশহর,পাহাড়তলী, খুলশী, ডবলমুরিং ও পাঁচলাইশ নির্বাচনী এলাকায় জামায়াতে ইসলামী মনোনীত প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছেন। তাঁকে নির্বাচন থেকে বিরত রাখার ষড়যন্ত্র করে গ্রেফতার করেছে আওয়ামীলীগ সরকার।
আওয়ামীলীগ সরকার আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে আবারো ভোটার বিহীন নির্বাচন করার জন্য জামায়াত-বিএনপিসহ ২০ জোটের নেতা-কর্মীদের গ্রেফতার করে নির্বাচনী পরিবেশ ঘোলাটে করার অপচেষ্টা চালাচ্ছে। জামায়াত নেতৃবৃন্দ অবিলম্বে জামায়াতে ইসলামীর কেন্দ্রী নেতা ও সাবেক এমপি মজলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তির দাবী জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ