ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জেলেদের হাতে ৯ জলদস্যু আটক থানায় সোপর্দ

তালতলী (বরগুনা ) সংবাদদাতা: বরগুনার তালতলীতে বুধবার রাতে ৯ জলদস্যুকে আটক করেছে স্থানীয় জেলেরা। তাদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১টি কাঠ বডির ট্রলার জব্দ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার নিশানবাড়ীয়া খেয়াঘাটের দক্ষিন দিকের ফাতরার চর সংলগ্ন আন্ধার মানিক নদীতে জেলেরা রাত ৯টার দিকে মাছ ধরতে যায়। জেলেরা জাল ফেলার কিছু পরই একটি ইঞ্জিন চালিত কাঠ বডির ট্রলারে প্রায় ১২-১৪জন জলদস্যু এসে বরগুনার মানিকখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের ট্রলারে হামলা চালায়। ট্রলারে থাকা জেলেদের মারধর করে তাদের কাছ থেকে নগদ ১০হাজার ৮৩০টাকা নিয়ে যায়। পরে তাদের ট্রলারে থাকা মোবাইলের মাধ্যমে পার্শ¦বর্তী জেলেদের কাছে জানালে জেলেরা একত্রিত হয়ে জলদস্যুদের ঘেরাও করে ৯জন জলদস্যুকে ধরে ফেলে। এ সময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র নিয়ে অন্যরা পালিয়ে যায়।
আটককৃত জেলেরা হলেন, বশির হাওলাদার (২০), আবু হানিফ (২৫),  বশির হাওলাদার (২২), কামার চৌধুরী (২৫), মেহেদী হাসান (১৬), শাহজালাল সিকদার (২০), মোঃ ইমরান সিকদার (১৭), রাসেল সরদার ওরপে বনি আমিন(২০) ও মোঃ মিরাজ মুন্সি(১৬)। এদের সকলের বাড়ী পটুয়াখালী জেলার মহিপুর পুলিশ থানার বিভিন্ন গ্রামে। এদেরকে রাতেই থানায় সোপর্দ করা হয়েছে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জেলেদের হাতে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ