ঢাকা, সোমবার 13 August 2018, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জীবননগরে সড়কে গাছ ফেলে ছিনতাই

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর-খয়েরহুদা সড়কে বুধবার রাতে গাছ ফেলে পথচারীদের টাকা পয়সা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা । তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এলাকাবাসী সূত্র থেকে জানা গেছে,জীবননগর উপজেলার দেহাটি নিকেরি পাড়ার রহমত আলীর দুই ছেলে টিটো ও মিঠু এবং একই এলাকার জমির জীবননগর বাজার থেকে মাছ বিক্রি করে বাড়ি ফেরার পথে মনোহরপুর মোড় পার হয়ে মনোহরপুর-খয়েরহুদা মাঠে পৌছালে রাস্তার উপর গাছ ফেলে কয়েকজন মুখোশধারী দূর্বৃত্তরা তাদের পথরোধে করে তাদের নিকট থেকে নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। 
এ ব্যাপারে ভুক্তভোগী টিটো বলেন,প্রতিদিনের মত জীবননগর বাজার থেকে মাছ বিক্রি করে মনোহরপুর হয়ে বাড়ি যাই। বুধবার রাতেও একই ভাবে আমরা বাড়ি যাওয়ার পথে রাত ১০ টান দিকে মনোহরপুর স্কুলের মোড় পার হয়ে মনোহরপুর-খয়েরহুদা রাস্তার একটি আম বাগানের নিকট পৌছালে রাস্তার মাঝে গাছ ফেলে মুখ বাধা অবস্থায় ৫-৭জন ব্যক্তি দেশীয় তৈরি হাসুয়া ও লাঠি নিয়ে এসে আমাদের পথরোধ করে আমাদের আটকিয়ে আমার কাছে মাছ বিক্রি করা ৬ হাজার টাকা এবং আমার ভাইয়ের কাছে থাকা ১৭হাজার টাকা নিয়ে চলে যায়। পরবর্তীতে আমরা চিৎকার করলে ঘটনাস্থলে স্থানীয় জনগণ ছুটে এলে তারা দ্রুত পালিয়ে যায়।
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ(ওসি)মাহমুদুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, খয়েরহুদা সড়কে গাছ ফেলে ছিনতাইয়ের ঘটনাটি আমি শুনেছি এবং আমি তৎক্ষণিক থানা থেকে পুলিশের একটা টিম ঘটনা স্থান পরিদর্শন করতে পাঠিয়েছি । তবে আশা করি খুব শিঘ্রই এ ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের গ্রেফতার করা হবে।
উল্লেখ্য, কয়েক মাস আগে এখানে লাগাতার ছিনতাই হওয়ায় পুলিশের সাথে ক্রসফায়ারে এক ডাকাত মার যাবার পর কিছুদিন ছিনতাই বন্ধ ছিল। আবার নতুন করে এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ