ঢাকা, বুধবার 19 September 2018, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

দিনাজপুরে ট্রাক্টর ও ট্রাকের চাপায় দুজন নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক:

জেলার বিরল ও চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত এবং আরো দুজন আহত হয়েছেন।

সোমবার সকাল ৮টার দিকে বিরল উপজেলা থেকে বালুভর্তি একটি ট্রাক্টর মহেশপুরের দিকে যাচ্ছিল। পথে জুটমিলের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গুদামের শ্রমিকদের চাপা দেয়। এতে পূর্ব মহেশপুর গ্রামের শওকত আলীর ছেলে আফছার আলী (৪০) ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আহত হন পৌর এলাকার হুসনা গ্রামের নবীর উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম (৫২) ও শংকরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল-আমীন। শফিকুলকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং আল-আমীনকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর ক্ষুদ্ধ শ্রমিকরা বিরল-পাকুড়া স্থলবন্দর সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় জনতা চালক ও সহকারীসহ ট্রাক্টরটি আটক করে থানায় সোপর্দ করেছে বলে জানিয়েছেন বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল।

এদিকে, চিরিরবন্দর উপজেলায় চলন্ত নছিমন থেকে ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে আকবর আলী (৪৮) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার সুন্দরবন গুয়াপাড়া গ্রামের আছের উদ্দিনের ছেলে।

দুপুর ১ টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের ভুষিরবন্দর শাহাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আকবর আলী গরু নিয়ে নছিমনে করে রাণীরবন্দর হাটে যাচ্ছিলেন। পথে গাড়িটি আচমকা ব্রেক করা হলে পেছনে থাকা আকবর আলী ছিটকে পড়েন এবং উল্টোদিক থেকে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

দশমাইল হাইওয়ে থানার ওসি মো. আব্দুল মালেক জানান, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।-ইউ্এনবি

অনলাইন আপডেট

আর্কাইভ