ঢাকা,বুধবার 14 November 2018, ৩০ কার্তিক ১৪২৫, ৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

স্পাইনাল কর্ডে সমস্যা কাজী নওশাবার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ফেসবুকে গুজব ছড়ানোর মামলায় গ্রেপ্তার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত সোয়া ১০টার দিকে তাঁকে ঢামেকে ভর্তি করানো হয়।খবর এনটিভির।

ঢাকা মেডিকেলের ১০০ নম্বর ওয়ার্ডের দায়িত্ববরত এক চিকিৎসক জানান, এমআরআই রিপোর্টে নওশাবার স্পাইনাল কর্ডে (মেরুদণ্ড) কিছুটা সমস্যা দেখা গেছে। তাঁকে ভর্তি রাখা হয়েছে। মঙ্গলবার সিনিয়র চিকিৎসকরা তাঁকে দেখে বিস্তারিত চিকিৎসা দেবেন।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নওশাবাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সে সময় চিকিৎসকদের নওশাবা জানান, তাঁর ডায়রিয়ার সমস্যা ও পাশাপাশি হাঁটতেও সমস্যা হচ্ছে। পরে চিকিৎসকরা তাঁর এমআরআই পরীক্ষা করাতে বলেন।

পরে নওশাবাকে বেসরকারি একটি হাসপাতাল থেকে এমআরআই পরীক্ষা করায় পুলিশ। রাতে এসে রিপোর্ট দেখানোর পর চিকিৎসকরা তাঁকে ভর্তি করেন।

বর্তমানে অভিনেত্রীকে হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের ২০৪ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, অভিনেত্রী নওশাবা পুলিশ পাহারায় চিকিৎসাধীন আছেন।

রাজধানীর জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের মৃত্যু নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে ৪ আগস্ট নওশাবা আহমেদকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে ৫ আগস্ট থানায় হস্তান্তর করা হয়। সেদিনই ঢাকা মহানগর হাকিম নওশাবার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে ১০ আগস্ট তাঁকে আদালতে হাজির করে ফের রিমান্ডের জন্য আবেদন করে ডিবি পুলিশ। আদালত দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ