ঢাকা, বুধবার 15 August 2018, ৩১ শ্রাবণ ১৪২৫, ৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুবই কঠিন সময় আমরা অতিক্রম করছি -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামনে জাতীয় নির্বাচন, আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এখন সময় মোটেই ভালো নয়। খুবই কঠিন সময় আমরা অতিক্রম করছি। দেশ-বিদেশে সব পর্যায়ে নানা ষড়যন্ত্র চলছে।
গতকাল মঙ্গলবার সকালে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর মিলনায়তনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা নির্বাহী অফিসার মো. জামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি চারদিকে কোনো জনসমর্থন না পেয়ে এখন আন্দোলনে তারা ব্যর্থ হয়ে নানা ষড়যন্ত্রের ফাঁদ পাতানোর চেষ্টা করে যাচ্ছে। বিএনপি এবং তাদের দোসররা দেশে অস্থিতিশীলতার পরিবেশ এবং নানা বিশৃঙ্খলা সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলার পাঁয়তারা করছে। তাদের এসব ষড়যন্ত্র দেশের জনগণকে ঐক্যবদ্ধ করে মোকাবিলা করতে হবে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের জন্য এ মুহূর্তের বার্তা।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, সব সময় সাধারণ জনগণের পাশে থাকবেন, জনগণকে খুশি রাখবেন। এটা আমার অনুরোধ। আমরা উন্নয়ন করেছি। আপনাদের দায়িত্ব শুধু জনগণের পাশে থেকে তাদের সঙ্গে ভালো আচরণ করে তাদেরকে খুশি রাখা। যারা ভুল করেছেন, তারা সংশোধন হোন। এখনও সময় আছে সংশোধন হওয়ার।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কারা কোথায় কি করেছেন, সব খবর আমার কাছে আছে। প্রতিনিয়ত আমি সব খবর পাচ্ছি। আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। এ মুহূর্তে একমাত্র দলীয় ঐক্য ছাড়া আর অন্য কিছুই নয়। তিনি বলেন, ২৩টি ব্রিজ একসঙ্গে উদ্বোধন করার কাজ হাতে নিয়ে ঢাকা থেকে এলাকায় এসেছি।
ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে বার বার ব্যর্থ হয়ে বিএনপি এখন চক্রান্ত শুরু করে দিয়েছে। কেউ বলে নির্বাচনে যাবে, কেউ বলে নির্বাচন প্রতিহত করবে। তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। আমি বলতে চাই বাংলাদেশের জনগণ শেখ হাসিনারা নেতৃত্বে ঐক্যবদ্ধ। নির্বাচন বানচালের যে কোনো চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ