ঢাকা, বৃহস্পতিবার 16 August 2018, ১ ভাদ্র ১৪২৫, ৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় আবারও ইয়াবাসহ পুলিশ গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরী থেকে আবারও ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শনিবার পুলিশের একজন এএসআই ও একজন কনেস্টবলসহ ৫ জনকে গ্রেফতার ও ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সের কনেস্টবল প্রীতম রায় (২২) এবং তার দুই সহযোগি সুমন মন্ডল (২০) ও শাওন রায়কে (২১) মঙ্গলবার নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রত্যেকের কাছ থেকে তিন পিস করে ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত কনস্টেবল প্রীতম রায় সাতক্ষীরা জেলার সদর থানাধীন ফিংড়ি এলাকার পবিত্র রায়ের ছেলে, সুমন মন্ডল খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুরের প্রভাত মন্ডলের ছেলে এবং শাওন রায় দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের প্রভাত রায়ের ছেলে। ইয়াবা উদ্ধারের ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে।
অপরদিকে রূপসায় ১ হাজার পিস ইয়াবাসহ হারুনুর রশিদ (৫৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার পুলিশের এসআই অর্জুন কুমার দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আইচগাতী ইউনিয়নের রাজাপুর গ্রামে অভিযান চালান। এ সময় হারুনুর রশিদের নিকট থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। অপরদিকে আলাদা অভিযানে রূপসা উপজেলার আইচগাতী ক্যাম্পের পুলিশ ৫৪ পিস ইয়াবাসহ যুগিহাটী গ্রামের ইব্রাহিম হোসেন টুটুল (২২) কে গ্রেফতার করে। এ ব্যাপারে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ