ঢাকা, বৃহস্পতিবার 16 August 2018, ১ ভাদ্র ১৪২৫, ৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার : রাজধানী থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী অপহৃত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত এনামুল হক ওলেন (২৩) বাড্ডার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। তার বাবা সৌদি আরব প্রবাসী।
মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে মোহাম্মদপুরের বাসা থেকে বের হয়ে যাওয়ার পর রাতে তার মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপণ চাওয়া হয় বলে তার মা পুলিশের কাছে অভিযোগ করেছেন।
বাড্ডা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অপহরণকারীদের অবস্থান মুন্সিগঞ্জের গজারিয়ায় শনাক্ত করা গেছে। পুলিশ সেখানে কাজ করছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৯টার মধ্যে ওলেনের বাসায় ফেরার কথা থাকলেও না ফেরায় তার মা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাত ১০টার দিকে ছেলের নম্বর থেকে কল করে অপরিচিত কন্ঠ থেকে ছেলের মুক্তিপণ হিসাবে ১০ লাখ টাকা দাবি করা হয়। ছেলে ভাল আছে জানিয়ে হুমকি দিয়ে বলা হয়, বিষয়টি যেন পুলিশ-র‌্যাব কাউকে জানানো না হয়।
বাড্ডা থানার এসআই আশরাফুল ইসলাম জানান, বিষয়টি তার মা ফাতেমা চৌধুরী গতকাল বুধবার সকালে অভিযোগ করার পর পুলিশ তা গ্রহণ করে দ্রুত ব্যবস্থা নিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ