ঢাকা, বৃহস্পতিবার 16 August 2018, ১ ভাদ্র ১৪২৫, ৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

উন্নয়নের জন্য যোগ্য লোক প্রয়োজ -স্বরাষ্ট্রমন্ত্রী

চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা: উন্নয়নের জন্য যোগ্য লোক প্রয়োজন। সারাদেশ উন্নয়নের মহাসড়কে। দেশের উপজেলাগুলোর মধ্যে  ৩৪৫টি ফায়ার সার্ভিস স্টেশন আছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি পূরণ হচ্ছে। সড়ক দূর্ঘটনা পানি ও জলে কোন ধরনের সমস্যায় ডুবুরিদের সহযোগিতা, আগুনে ক্ষয় ক্ষতি থেকে জানমাল উদ্ধার করার জন্য যে কোন প্রয়োজনে সদা সর্বদা ফায়ার সার্ভিস প্রস্তুত। এক সময়ে বাঙ্গালী জাতি দূর্নীতিতে চ্যাম্পিয়ান ছিলেন। আজ তা নেই। এই সরকারের আমলে দূর্নীতি বাংলাদেশ থেকে বিদায় নিয়েছে। সরকার বাংলাদেশকে ক্রমান্বয়ে বদলে দিচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন সরকার বাস্তবায়ন করে চলেছেন। ছিট মহল ও সমুদ্র সীমা আদায় করে বাংলাদেশের সম্পদে পরিণত করেছেন। বাংলাদেশের ব্যাপক উন্নয়ন এগিয়ে যাওয়ার অগ্রগতি দেখে এদেশের ষড়যন্ত্রকারীরা আন্তর্জাতিক কুচক্রী মহলের সাথে যুক্ত হয়ে দেশের বারটা বাজাতে বসেছে। দেশে জঙ্গীর উত্তান, মাদকের ছড়াছড়ি, দূনীতির কালো ছায়া, দেশে শান্তি শৃঙ্খলা এবং স্থিতিশীলতা সরকার শক্ত হাতে দমন পূর্বক কায়েম করেছেন। এই জন্য প্রধানমন্ত্রীকে সারা বিশে^ও নন্দিত নেতা চ্যাম্পিয়ান এন্ড দি আর্টস বলা হচ্ছে। মেয়েদের জীবন মান উন্নয়নের ক্ষেত্রে প্রধানমন্ত্রী বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্র প্রসারিত করেছেন। যে কারণে দেশে মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খিষ্ট্রান মিলামিশে বসবাস করেছন। তাই প্রধানমন্ত্রী বলে থাকেন ধর্ম যার, যার, রাষ্ট্র সবার।
উপজেলায় রবিবার বিকাল ৫ টায় চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে উপজেলা ফায়ার সার্ভিস মাঠে চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে স্ব-রাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এই সব কথা বলেন।
বিগিডিয়াল জেনারেল আলি আহমদ খান পি.এস.সি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী (এমপি)।
উপজেলা চেয়ারম্যান আবদুল জাব্বার চৌধুরী, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, চন্দনাইশ পৌরসভা মেয়র মাহাবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ