ঢাকা, বৃহস্পতিবার 16 August 2018, ১ ভাদ্র ১৪২৫, ৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বাঁশখালীতে কাওমী মাদরাসায় কিতাব হস্তান্তর সম্পন্ন

বাঁশখালী, (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ১২বছরের ধারাবাহিকতার অংশ হিসেবে মাস্টার নজির আহমদ ট্রাস্টের শিক্ষা উন্নয়ন কর্মসূচীর আওতায় ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান সমূহে কিতাব বিতরণ অব্যাহত রয়েছে। গরীব ও অসহায় শিক্ষার্থীদের বিভিন্ন পর্যায়ের কিতাব সমূহ হস্তান্তর করা হয়েছে। মাস্টার নজির আহমদ ট্রাস্টের সদস্য সচিব নিজ কার্যালয়ে গত বৃহস্পতিবার নিজ অফিস কক্ষে কিতাব হস্তান্তর করেন। সাধনপুর আল ফারুখ মাদরাসা, পুকুরিয়া মোখলেসিয়া মাদরাসা, সাধনপুর আল হামিদ মহিলা মাদরাসা, চাম্বল দারুল উলুম মাদরাসা, বাহারছড়া সুলতানিয়া এমদাদুল উলুম মাদরাসা, নাসিরাবাদ মিসবাহুল উলুম মাদরাসা সমুহে কিতাব হস্তান্তর করা হয়েছে। নৈতিক শিক্ষায় শিক্ষিত তরুণরাই পারে পিছিয়ে পড়া জনপদকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে পারে বলে জানান মুজিবুর রহমান সি আইপি।
তিনি আরো জানান, ‘কোন শিক্ষার্থীই যেনো অর্থাভাবে স্কুল মাদরাসা থেকে অকালে ঝরে না পড়ে মাস্টার নজির আহমদ ট্রাস্ট সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে গত এক যুগের ধারাবাহিকতায়, সে ধারা এই জনপদের জন্যে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
কিতাব হস্তান্তরের সময় মাওলানা মোহাম্মদ আলী,মাওলানা হারুণ,মাওলানা ফোজাইল, মাওলানা শওকত আলী, মাওলানা মো. জোনাইদ,মাওলানা ইউনুস,মাওলানা ওসমান এবং মাওলানা মাহমুদুর রশিদ প্রমূখ।

অনলাইন আপডেট

আর্কাইভ