ঢাকা, শুক্রবার 17 August 2018, ২ ভাদ্র ১৪২৫, ৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে মেধাবৃত্তি প্রদান 

সাহিত্য একাডেমি আয়োজিত মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির বলেছেন, মেধাবীদের লালন করা আমাদের একান্ত কর্তব্য। আজকের মেধাবীরাই ভবিষ্যৎ বাংলাদেশের কান্ডারি। তারাই দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যাবে।

সম্প্রতি গভঃ মডেল গার্লস হাই স্কুল মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ার তিন কৃতিসন্তান আমীর আলী চৌধুরী, হোসনে আরা রহমান ও হাসিন আরা কাশেম এর নামে এই মেধাবৃত্তি প্রদান করা হয়। তারা তিনজনই শহরের মৌলভীপাড়াস্থ ওয়াজেদ আলী চৌধুরীর সন্তান। স্ব- স্ব ক্ষেত্রে তারা কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তাঁদের পুত্র- কন্যারাও স্ব- স্ব মহিমায় মহিমান্বিত।

সাহিত্য একাডেমির সভাপতি জয়দুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গভঃ মডেল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষিকা নাঈমা জান্নাত, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা নাজমীন, মনজুর ইকবাল, আফসানা চৌধুরী, জাবেদ চৌধুরী খায়েস, ফাহাত ফাতিমা ও ড. ফাহিমা খান।

অনুষ্ঠানে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের আব্দুল্লাহ্ আল আমিন, আহমদ আবরার আরইয়ান, তাদির ইসলাম অন্তর, গভঃ মডেল গার্লস হাই স্কুলের শোভারানি লোঠু, শিফা আক্তার, রাইহান কবির ইলমা ও সৈয়দ ইসরাত জাহান ঐশীকে মেধাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সাহিত্য একাডেমি’র মানিক রতন শর্মা ও রিপন দেবনাথ প্রমুখ।

- মোঃ আকরাম হোসেন

অনলাইন আপডেট

আর্কাইভ