ঢাকা, শুক্রবার 17 August 2018, ২ ভাদ্র ১৪২৫, ৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মেলান্দহে জামায়াত কর্মী গাজী মাস্টার আর নেই

জামালপুর সংবাদদাতা : মেলান্দহের হাজরাবাড়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র সহকারী বাংলা শিক্ষক, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি জামায়াত কর্মী কামরুল হাসান গাজী মাস্টার আর নেই। তিনি গত ১৫ আগষ্ট সকাল ৭টায় কোনামালঞ্চা নিজ বাড়ীতে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২মেয়ে ও বাবা মাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাযে জানাযা দুপুর ২টায় হাজারাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে , দ্বিতীয় জানাযা বিকাল সাড়ে ৪টায় বেলতৈল ঈদগাহ মাঠে ও বংশী বেতৈল সাবেক পুরাতন বাড়ীতে তৃতীয় নামাযে জানাযা গেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। 

 মরহুমের রুহের মাগফেরাত ও তার পরিবারে প্রতি গভীর সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, জামায়াতের জেলা আমীর কবির আহম্মেদ হুমায়ুন, সাবেক আমীর অধ্যাপক নুর উদ্দিন মিয়া, বাংলাদেশ শ্রমিক কল্যণ ফেডারেশন ময়মনসিংহ বিভাগীয় সভাপতি মির্জা আব্দুল মাজেদ, এড. নাজমুল হক সাঈদী, আ’লীগ নেতা ছাসিউল আলম বিএসসি, মো. শাহজাহান মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী তারা ওসি, বিএনপি নেতা রেজাউল করিম বুলবুল, সুরুজ মিয়া প্রমুখ।

পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু : জামালপুরে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, গত ১৫ আগষ্ট বুধবার সকালে জামালপুর সদর উপজেলার নারায়নপুর মধ্যপাড়া এলাকায় বাসিন্দা নাজিমদ্দিনের শিশুপুত্র রিফাত(৩) এবং একই বাড়ির মিরাজ উদ্দিনের শিশুপুত্র নিহাদ(৩) শিশুদ্বয়ের সকলের অগোচরে খেলতে গিয়ে বাড়ির সামনে পুকুরের পানিতে পড়ে যায়। পরে লাশ ভেসে উঠলে বাড়ির লোকজন লাশ দুটি উদ্ধার করে। এ ব্যাপারে জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসিমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক।

অনলাইন আপডেট

আর্কাইভ