ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মুয়াজ্জিনদের মূল্যায়ন করা নৈতিক দায়িত্ব -সিসিক মেয়র আরিফ

সিলেট ব্যুরোঃ সিলেট সিটি কর্পোরেশনের পুনঃনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী মুয়াজ্জিনদের মুসলমানদের শ্রেষ্ঠ সন্তান আখ্যায়িত করে বলেছেন, ‘মুয়াজ্জিনগণ সমাজের সম্মানিত ব্যক্তি। তাদেরকে যথাযথ মূল্যায়ন ও সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। মুয়াজ্জিনগণ ভাগ্যবান ব্যক্তি, তারা প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজের আজান দেন। তাদের আজান শুনে আমরা সঠিক সময়ে জামাতের সাথে নামাজ আদায় করি।’ তাদের কল্যাণে আমার প্রচেষ্টা সব সময় অব্যাহত থাকবে।
মেয়র আরিফ গত বৃহস্পতিবার রাতে কুমারপাড়ায় মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর শাখা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি বলেন, ‘মুয়াজ্জিন কল্যাণ সমিতি আমাকে সংবর্ধনা দিয়ে যে সম্মানিত করেছেন, আমি এ সম্মান নগরীর সকল মুয়াজ্জিনদের উৎসর্গ করলাম।’
মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর সভাপতি মাওলানা সাঈদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা জামাল উদ্দিন, সহ সাধারণ হাফিজ জাহেদ আহমদ, অর্থ সম্পাদক উছমান গনি, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ ইয়াহইয়া, প্রচার সম্পাদক হাফিজ আবুল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক হাফিজ মাসহুদ আহমদ, সদস্য ফয়সল আহমদ, শফিকুর রহমান, জাবির আহমদ, মাওলানা আনোয়ার হোসেন, হাফিজ আব্দুল হামিদ, মাওলানা ইসলাম উদ্দিন, মাওলানা আব্দুল মতিন, হাফিজ জামিল আহমদ, হাফিজ কয়েছ আহমদ, হাফিজ আব্দুল হান্নান, মাওলানা আশরাফ আলী, হাফিজ আনছার উদ্দিন, মাওলানা জয়নাল আবদীন, মাওলানা জুবায়ের, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা আব্দুল হাদি, আব্দুল মালিক, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা শফিকুর রহমান, আব্দুল আলিম, মাওলানা ফারুক আহমদ, হাফিজ নুর উদ্দিন, হাফিজ মনসুর, হোসাইন আহমদ, সমাজসেবী বাবু মিয়া, শামীম আহমদ।
সংবর্ধনা অনুষ্ঠানে দ্বিতীয় মেয়াদে মেয়র আরিফুল হক চৌধুরী পুনঃনির্বাচিত হওয়ায় তাঁকে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে দেশ ও জাতি এবং মেয়র আরিফের সফলতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সমিতির সদস্য ও মেন্দিবাগ জামে মসজিদের ইমাম ও খতিব কারী মাওলানা জয়নুল আবেদীন।

অনলাইন আপডেট

আর্কাইভ