ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জলঢাকার ইয়াকুব আলীর ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নীলফামারী জেলা শাখার জলঢাকা উপজেলার বেরুবন্দ ইউনিয়নের প্রবীণ রুকন ইয়াকুব আলী ৮৪ বছর বয়সে গত ১৬ আগস্ট বিকেল ৩:৩০ টায় বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২ জন স্ত্রী, ৪ পুত্র ও ৭ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৯:৩০ টায় দক্ষিণ বেরুবন্দ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাযে জানাযা শেষে ঈদগাহ মাঠের পাশে কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
শোকবাণী: ইয়াকুব আলীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শুক্রবার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, ইয়াকুব আলী (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
কিশোরগঞ্জের আবদুর রাজ্জাকের
ইন্তিকালে জামায়াত আমীরের শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কিশোরগঞ্জ জেলা শাখার সদর উপজেলার কাকতৈল গ্রাম নিবাসী আবদুর রাজ্জাক ৬৫ বছর বয়সে গত ১৫ আগস্ট সড়ক দুর্ঘটনায় আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার বেলা ২টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বাদ মাগরিব নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
শোকবাণী: আবদুর রাজ্জাকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, আবদুর রাজ্জাক (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ