ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

লক্ষ্মীপুরে শিবির নেতার ইন্তিকাল ॥ জেলা জামায়াতের শোক

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুর জেলা শিবির সভাপতি ইব্রাহিম খলিল সড়ক দুর্ঘটনায় ইন্তিকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর থেকে নিজ বাড়ি রায়পুরের হায়দারগঞ্জ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যান।
প্রত্যক্ষদর্শীরা জানান, মো. ইব্রাহিম খলিল জুমার নামায পড়ানোর উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর থেকে রওনা দেন। দুপুর ১২টার দিকে বাসাবাড়ি সড়কের ছয়বাড়িয়া নামক এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর আঁচড়ে পড়েন তিনি। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইব্রাহিম এ বছর লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে মাস্টার্স পরীক্ষায় অংশগ্রহণ করে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছেন। এর আগে লক্ষ্মীপুর মাদরাসা-ই আলিয়া থেকে ফাযিল ও কামিল সম্পন্ন করেন তিনি।
রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ চর আবাবিল গ্রামের মোহাম্মদ মুকবুল হোসাইনের পুত্র। এছাড়াও রায়পুর উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের বায়তুন নূর জামে মসজিদের খতিব।
এদিকে নিহত ইব্রাহিমের মৃত্যুতে শোক জ্ঞাপন ও রূহের মাগফিরাত কামনা করেন, জেলা জামায়াতের আমীর এম রুহুল আমিন ভূঁইয়া, সেক্রেটারি মাওলানা মফিজুল ইসলাম, সহকারী সেক্রটারি এ আর হাফিজ উল্যাহ, ফারুক হোছাইন, মুঃ নুরনবী, শহর জামায়াত আমীর মুঃ শামছুল ইসলাম, শহর শিবির সভাপতি আবু জাফর প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ