ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের সাথে মেয়রের বৈঠক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এর সাথে চট্টগ্রামে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল চসিক কনফারেন্স হলে গত  রবিবার বিকালে সাক্ষাত করেন।
সাক্ষাতকালে তারা তাদের আন্দোলনের বেশকিছু গুরুত্বপূর্ণ দাবি দাওয়া পূরণ হওয়ায় সন্তোষ প্রকাশ এবং আরো কিছু দাবি পূরণ না হওয়ায় সে বিষয়ে সিটি মেয়রের সার্বিক সহায়তা কামনা করেন।
 প্রতিনিধিদল নগরীর গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে জেব্রাক্রসিং এর ব্যবস্থা করায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
তাদের অপূরিত দাবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো নিউ মার্কেট মোড়,আগ্রাবাদ বাদামতলির মোড়, জিইসি মোড়, মুরাদপুর মোড়ে ফুট ওভার ব্রিজ বা আন্ডারপাস নির্মাণের ব্যবস্থা করা, নগরীর গুরুত্বপূর্ণ স্থানে স্প্রিড বেকার স্থাপন,শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সামনে গতিরোধক সাইনবোর্ড স্থাপন ও বাসস্টপেজ চালুর বিষয়ে সড়ক পরিবহণ ও বাস মালিকদের সাথে মেয়রের উদ্যোগে বৈঠকের ব্যবস্থা করা,গণপরিবহন ও নগরে চলাচলরত বিআরটিসি’র বাস সমূহে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার ব্যবস্থা করা,পণ্যবাহী যানবাহনগুলোকে নির্দ্দিষ্ট সময়ের আগে নগরে ঢুকতে না দেয়াসহ ইত্যাদি।
সাক্ষাতকালে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, নির্বাহী প্রকৌশলী সুদিপ বসাক, শাহিনুল ইসলাম, ফারজানা মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ