ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

গাইবান্ধায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ১৬ জন হতাহত

গাইবান্ধা সংবাদদাতা: গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন। শনিবার বিকেলে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের চক সিংহডাঙ্গা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নারীর নাম সাবানা বেগম (৪০)। তিনি চক সিংহডাঙ্গা গ্রামের আবদুস সালামের স্ত্রী।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা কে.ওয়াই যাত্রীবাহী বাসটি বগুড়া যাচ্ছিল।
বাসটি ঢাকা-রংপুর মহাসড়কের চক সিংহডাঙ্গা এলাকায় পৌঁছলে রংপুরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই চালকেই নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে খাদের পানিতে পড়ে যায় বাস ও ট্রাকটি।
এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা সাবানা বেগম ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান।
এতে দুই চালকসহ বাসে থাকা অন্তত ২০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
ওসি আরও জানান, আহতদের মধ্যে দুই চালকের অবস্থা আশঙ্কাজনক। খাদে পড়া বাস-ট্রাক উদ্ধারে কাজ চলছে। এর আগে শনিবার দুপুর ১২টার দিকে গোবিন্দগঞ্জের কালিতলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে সেতু পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা ১২ জন নারী-পুরুষ আহত হন।

অনলাইন আপডেট

আর্কাইভ