ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চবিতে এক শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা

চট্টগ্রাম ব্যুরো: প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘কটূক্তি’ করার অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১১-১২সেশনের শিক্ষার্থী ও ইয়াকুব রাসেলকে মারধর করে গুরুতর আহত করেছে  চবি ছাত্রলীগের একাংশ। গত রোববার চবি জিরো পয়েন্ট চত্ত্বরে এ ঘটনা ঘটে ।
চবি সূএে জানা গেছে, ইয়াকুব রাসেল সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে  স্ট্যাটাস দিয়েছে বলে ছাত্রলীগের একাংশ অভিযোগ করে এবং রবিবার বিকাল  তাকে  ৩টার দিকে  চামড়া বেল্ট দিয়ে পিটিয়ে আহত করে।  তাকে মারধর করে।মারধরের পর ইয়াকুবের বন্ধুরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান।
চিকিৎসকরা তাঁর মাথায় ৮টি সেলাই দিয়েছে।তার মাথায় গুরুতর জখম থাকায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।
চবি চিকিৎসা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. শুভাশীষ চৌধুরী শুভ জানান, আহত ইয়াকুব রাসেলের মাথায় বেল্টের বকলেসের আঘাতে গুরুতর জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
মারধরের বিষয়টি স্বীকার করে চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি মনছুর আলম বলেন, আমাদের নেত্রীকে নিয়ে কটূক্তি করা ছাত্রলীগ কর্মীরা ইয়াকুব রাসেলকে প্রতিহত করা হয়েছে। আমাদের কাছে আরো স্ক্রিনশট আছে। নেত্রীর বিষয়ে কোন আপোষ নাই। এটি চলমান প্রক্রিয়া। কটূক্তিকারীদের প্রতিহত করা হবে।
বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র জানান, আমরা বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ