ঢাকা, শনিবার 18 August 2018, ৩ ভাদ্র ১৪২৫, ৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সাদুল্যাপুরে পাওনা টাকার দায়ে যুবককে ছুড়িকাঘাত

সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা: গাইবান্ধা সাদুল্যাপুর উপজেলায় পাওনা টাকার দায়ে নয়ন হোসেন (৩০) নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে ছুড়িকাঘাত করেছে প্রতিপক্ষরা। এ বিষয়ে মামলা দায়ের হলে ঘটনার সাথে জড়িত রশিদ মিয়া (৫৫) ও তার স্ত্রী লেসকি বেগম (৪৯) কে আটক করেছে পুলিশ।   
মামলার বিবরণে বাদি উল্লেখ করেছেন, সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের বড় জামালপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে রশিদ ফকিরের সাথে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে নয়ন হোসেনের আর্থিক লেনদেনের জের ছিল। এ জের গত শনিবার সকালে রশিদ ফকির তার স্ত্রী-সন্তান নিয়ে হাতে ধারালো অস্ত্র সজ্জিত হয়ে নয়ন হোসেনকে হত্যার উদ্দেশ্যে নয়নের বাড়িতে বাড়িতে হামলা চালায়। এসময় রশিদগংদের ছুড়িকাঘাতে নয়ন হোসেন ও তার বোন মনি আকতার রক্তাক্ত আহত হয়। এছাড়াও মনি আকতারকে শ্লীলতাহানী করতে থাকে প্রতিপক্ষরা।
এসময় নয়ন ও মনির আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের প্রাণে রক্ষা করেন। পরে এ ঘটনার খবর পেয়ে সাদুল্যাপুর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে অনেন।  
এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এনামুল হক জানান, এ ঘটনা  জড়িত রশিদ মিয়া (৫৫) ও তার স্ত্রী লেসকি বেগম (৪৯) কে ওইদিনই আটক করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতার তৎপরতা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ