ঢাকা, রোববার 19 August 2018, ৪ ভাদ্র ১৪২৫, ৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

জাতীয় পার্টি ৩০০ আসনেই নির্বাচন করবে যদি বিএনপি না আসে -এরশাদ

রংপুর অফিস : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন বিএনপি আগামী নির্বাচনে অংশ না নিলে জাতীয় পার্টি ৩০০ আসনেই এককভাবে নির্বাচন করবে। এ লক্ষ্যে আজ আমি মাতৃভুমি রংপুর থেকেই আগামী জাতীয় নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলাম।
তিনি গতকাল শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউজে ঈদুল আযহা পালনসহ পাঁচ দিনের সফরে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন। এরশাদ বলেন, তবে বিএনপি নির্বাচনে এলে আমরা মহাজোটগত ভাবে নির্বাচন করবো। সে ক্ষেত্রে জাতীয় পার্টি, রংপুরের ২৩টি আসনেই দাবী করবে। কে কী ভবাবলো বা আশা করলো তা নিয়ে আমাদের কিছু যায় আসে না। বিএনপির অবস্থা ভালো নেই উল্লেখ করে এরশাদ বলেন, বিএনপি আসবে কী আসবে না তারাই ভালো জানে।
তবে জাতীয় পার্টি নির্বাচন মুখি দল, নির্বাচনে আমার দল অংশ নেবে। তিনি নিরাপদ সড়ক আন্দোলনে আটক শিক্ষার্থীদের মুক্তির দাবী করে বলেন এরা কোমলমতি শিশু। রাস্তায় নেমে এসে এরা জাতিকে চোখ খুলে দিয়েছে। এদের সাথে খারাপ আচরণ করা ঠিক নয়।
এসময় দলের মহাসচিব রুহুল আমীন হাওলাদার, দলের প্রেসিডিয়াম সদস্য ও কনিষ্ঠ সহদর জিএম কাদের, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সহ জেলা, মহানগর এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি পালিচড়া মজিদা খাতুন মহাবিদ্যালয়ে স্থানীয় জাপা আয়োজিত ঈদ পূর্ব কাংগালীভোজের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ