ঢাকা, রোববার 19 August 2018, ৪ ভাদ্র ১৪২৫, ৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

মিরসরাইয়ে ৩২ হাজার পিস ইয়াবাসহ ডিবির এএসআই আটক

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের মিরসরাইয়ে প্রায় ৩২ হাজার পিস ইয়াবা ট্যাবলেসহ ডিবির এক এএসআইকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। গতকাল সকাল সাড়ে ৮টায় উপজেলার বারইয়ারহাট বাজার থেকে তাকে আটক করা হয়। আটক গোয়েন্দা কর্মকর্তা আবুল বাশার (৪০) ব্রাক্ষণবাড়িয়া জেলার এএসআই পদে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলা বেশের কোট এলাকার আব্দুল হামিদ মাষ্টারের ছেলে। উখিয়া  থেকে এই ইয়াবা নিয়ে মটরসাইকেল  যোগে  সে নারায়ণগঞ্জে নিয়ে যাচ্ছিলেন। এর আগেও গত জুলাই মাসের প্রথম সপ্তাহে সে ১৯ হাজার পিস ইয়াবা নারায়নগঞ্জে নিয়ে গিয়েছিল বলে জানায়।
র‌্যাব-৭ এর স্কোয়ার্ডন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বারইয়ারহাট বাজার থেকে আবুল বাশারকে মোটর সাইকেলসহ আটক করা হয়। পরে তার ব্যবহৃত মোটর সাইকেলটি তল্লাসী করে প্রায় ৩০হাজার ইয়াবা, একটি সিলেট রেঞ্জের পুলিশের পোশাক পাওয়া যায়। তিনি ইয়াবাগুলো চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।
তিনি আরো জানান, আবুল বাশার গত ২৬ মার্চ শশিদলে ৬০ বিজিবি এর কাছে মদ্যপ অবস্থায় মদ এবং অবৈধ মটরসাইকেলসহ আটক হয়েছিলেন। এ ঘটনার প্রেক্ষিতে এএসআই আবুল বাশার বর্তমানে বি বারিয়া পুলিশ লাইনে ক্লোজ ছিলেন। এই ক্লোজ থাকাকালীন সময় দ্বিতীয়বারের মত উখিয়াতে যান এবং এই ইয়াবা নিয়ে ফেরত আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ