ঢাকা, রোববার 19 August 2018, ৪ ভাদ্র ১৪২৫, ৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ক্ষমতা হারানোর ভয়ে সরকার বিরোধী দলের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে -রফিকুল ইসলাম খান

গত ১৭ আগস্ট সন্ধ্যায় নীলফামারী জেলার ডিমলা উপজেলা শাখা জামায়াতের আমীর মাওলানা মহিউর রহমান, ডিমলা উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মাওলানা মজিবুর রহমান, ডিমলা উপজেলা শাখা জামায়াতের কর্মপরিষদ সদস্য ক্বারী জয়নুল আবেদীনসহ ৪জন নেতা-কর্মীকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, ডিমলা উপজেলা শাখা জামায়াতের আমীর মাওলানা মহিউর রহমান ও ডিমলা উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মাওলানা মজিবুর রহমানসহ ৪ জন নেতা-কর্মীকে আসন্ন ঈদুল আজহার পূর্বে পুলিশ বিনা কারণে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি পুলিশের এই অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা জানান।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার হীন উদ্দেশ্যেই সরকার অন্যায়ভাবে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। সরকারের গ্রেফতারের হাত থেকে জনপ্রতিনিধিগণও রেহাই পাচ্ছেন না। জন-সমর্থনহীন কর্তৃত্ববাদী সরকারের জুলুম-নির্যাতনের কারণে তাদের পায়ের নীচ থেকে মাটি সরে গিয়েছে। তাই ক্ষমতা হারানোর ভয়ে সরকার বিরোধী দলের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। সরকারের এই জুলুম-নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 
জুলুম-নির্যাতন বন্ধ করে মাওলানা মহিউর রহমানসহ সারাদেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে আসন্ন ঈদুল আজহার পূর্বেই নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ