ঢাকা, রোববার 19 August 2018, ৪ ভাদ্র ১৪২৫, ৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

লালমনিরহাটে মুক্তিযোদ্ধা আঃ রশিদ হত্যা মামলার অগ্রগতি নেই

লালমনিরহাট সংবাদদাতা : মুক্তিযোদ্ধা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক তিস্তা শাখার নৈশ প্রহরী আঃ রশিদ হত্যার ১ বছর পেরিয়ে গেলেও এ হত্যা মামলার কোন অগ্রগতি নেই, বলে দাবী জানিয়ে অবিলম্বে খুনিদের চিহ্নিত করে আইনের আওতায় নেয়ার দাবীতে বুধবার ১৫ আগস্ট দুপুর ১২ টায় নিজ বাড়িতে নিহতের ছেলে মোঃ মাসুম মিয়া সংবাদ সম্মেলন করেছে। এসময় লিখিত বক্তব্যে জানান গত ২০১৭ ইং সালের ১৫ আগস্ট খুনিরা গভীর রাতে ব্যাংকের ভিতরে ঢুকে নির্মমভাবে হত্যা করে।
যার মামলা নং ২৮/৪৫৫ গত ১৬-০৮-২০১৭ ইং তারিখে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ে করা হলে পুলিশ সন্দেহমূলক তিস্তা এলাকার সুমন (২৬), ডালিম (৩৫), জাহের আলী (৪৫), স্বপন (৩২) ও মনি (৪৫) নামের ৫ জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা বর্তমানে জামিনে থেকে নানা ভয়ভীতি প্রদর্শন করছেন। রাসেল (৩৫), রাফি (২৮) ও চেংটু কসাই (৫০) বর্তমানে পলাতক রয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত আঃ রশিদের বড় মেয়ে রাজিয়া সুলতানা, ছোট মেয়ে শিউলি বেগম নিহতের স্ত্রী মাহমুদা বেগম, মুক্তিযোদ্ধা মাহফুজার রহমান এবং মজুল হক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
নিহতের পরিবারের পক্ষে লিখিত বক্তব্য রাখেন তার ছেলে মোঃ মাসুম মিয়া। পরিবারের দাবী পুলিশ রহস্যজনকভাবে গড়িমসি করায় হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও গ্রেফতার করছে না। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে নিহতের পরিবার।

অনলাইন আপডেট

আর্কাইভ