ঢাকা, রোববার 19 August 2018, ৪ ভাদ্র ১৪২৫, ৭ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

সাংবাদিকের পিতার মৃত্যু

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের শিবালয় উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি, দৈনিক ভোরের পাতা পত্রিকার শিবালয় প্রতিনিধি এবং শিবালয় ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মো. রফিকুল ইসলামের পিতা উকিল উদ্দিন দর্জি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না এলাইহে রাজিউন)।
সোমবার সকাল পৌনে ৮টায় ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্গদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনক রোগে ভুগছিলেন।
মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বাড়ি শিবালয় উপজেলার নতুন পাড়া গ্রামে। মরহুমের  জনাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে শোকা জানিযেছেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, কোষাধ্যক্ষ শাহীন তারেক,প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার মানবেন্দ্র চক্রবর্তী, প্রাক্তন সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জোলাল উদ্দিন ভিকু, শিবালয় উপজেল্ াপ্রেসক্লাবের সভাপতি বাবুল আক্তার মঞ্জুর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শিবালয় উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রঞ্জিত কুমার সরকার, সাধারণ সম্পাদক আকমল হোসেনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ