ঢাকা, রোববার 23 September 2018, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ফেনীতে গরুর ট্রাকের সঙ্গে সংঘর্ষে মাইক্রোবাসের ৬ যাত্রী নিহত

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় গরুবোঝাই ট্রাকের সঙ্গে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৩টার দিকে মুহুরিগঞ্জ এলাকায় সুলতানা ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মুহুরিগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এসআই মাহাবুবুর রহমান। 

নিহতরা হলেন- মাইক্রোবাস চালক লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের সিরাজ মোল্লার ছেলে শরিফ রহমান (৪২), চন্দরগঞ্জ উপজেলার মান্দারী গ্রামের জাহান আরা বেগম (৫০), রুমি (৩৫), পপি (১৩), শুভ (৮) ও রুমন (২)। এরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

এছাড়াও একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত চৌধুরী মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৩৭), মান্দারী গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু (২২), লামছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ (২৪), আবুল কালামের ছেলে শাহ আলম (২২) ও আক্তার (৫০) গুরুতর আহত হয়ে আধুনিক ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন বলেন, মাইক্রোবাসটি সুলতানা ফিলিং স্টেশন পার হওয়ার সময় টেকনাফ থেকে কোরবানির গরু নিয়ে ছাগলনাইয়াগামী ওই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাহনই দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয়রা আহত ট্রাক চালক, তার সহকারী এবং গরুর মালিককে উদ্ধার করে বারৈয়ারহাটের একটি হাসপাতালে ভর্তি করে।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে এবং মাইক্রোবাস থেকে ছয় জনের লাশ উদ্ধার করে বলে  কবির হোসেন জানান।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অসীম কুমার সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ইনচার্জ আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্ত ট্রাক ও মাইক্রোবাস সরিয়ে ফেলা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ