ঢাকা, মঙ্গলবার 22 January 2019, ৯ মাঘ ১৪২৫, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ধামরাইয়ে মলমপার্টির ৭ সদস্য আটক

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ঢাকার ধামরাইয়ে মলমপার্টির সাত সদস্যকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢাকা মিরপুর এলাকার মৃত আইজুদ্দিনের ছেলে মলমপাটির সর্দার সাহেব আলী (৬৫), টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার দেলদুয়ার গ্রামের আব্দুল বাতেনের ছেলে পাপন হোসেন (৩৫), ভোলা সদর থানার তালুকদার গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইব্রাহীম (২৪), মাদারীপুর সদর থানার লক্ষীপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে চন্নু মিয়া (৪০), বগুড়া জেলার ধুনট থানার গোসাইবাড়ি গ্রামের তসলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩০), পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার উদবারচর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মজিবর (৪৫) ও ঢাকার মিরপুরের কাজিপুর গুদারঘাট এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে রিপন হোসেন (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রিজাউল হক জানান, আজ ভোরে কচমচ এলাকায় তারা মলম লাগিয়ে এক ব্যক্তির কাছ থেকে ১২ হাজার টাকা হাতিয়ে নেয়। এ খবর শোনার পর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার টাকা, অজ্ঞান করার মলম, রশি ও চাপাতি জব্দ করা হয়েছে।

আটককৃতরা ঢাকাসহ বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপর্কম করে বেড়ায়। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

অনলাইন আপডেট

আর্কাইভ