ঢাকা,বৃহস্পতিবার 15 November 2018, ১ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কসবায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ জুবায়ের মিয়া (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে ব্রাহ্মণবড়িয়া বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কের বাদৈর এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে পুলিশ। পরে এ ঘটনায় কসবা থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।  

গ্রেপ্তারকৃত জুবায়ের মিয়া পার্শ্ববর্তী আখাউড়া উপজেলার ধরখার গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় তিনলাখপীর-চারগাছ সড়কে টহল দিচ্ছিলেন কসবা থানা পুলিশ। ওই সড়কের বাদৈর এলাকায় জুবায়েরসহ তিন ব্যক্তি একটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে যাচ্ছিলেন। এ সময় সন্দেহ হওয়ায় পুলিশ ওই অটোরিকশাকে থামার সংকেত দেয়। কিন্তু অটোরিকশাটি না থেমে দ্রুত চলে যায়।

পরে পুলিশ অটোরিকশাটিকে ধাওয়া করে পুলিশ। এ সময় গাড়ি থেকে নেমে জুবায়েরসহ তিন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ জুবায়েরকে আটক করতে পারলেও অন্য দুইজন পালিয়ে যায়। এ সময় জুবায়েরের কাছ থেকে ২ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মালেক জানান, জুবায়ের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তবে এ ঘটনায় পালিয়ে যাওয়া বাকি দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ