ঢাকা, মঙ্গলবার 21 August 2018, ৬ ভাদ্র ১৪২৫, ৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

দেশে আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না -বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি বসে আছে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করবে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন আসবে না। ওদের সেই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।
গতকাল সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের গুইংঘারহাট বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম মাতব্বর এতে সভাপতিত্ব করেন। পথসভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব প্রমুখ।
 তোফায়েল আহমেদ বলেন, বিএনপির নেতারা বলছেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ইলেকশন করবে। খালেদা জিয়া দুর্নীতি মামলার আসামী হিসেবে বন্দী। আদালত যদি তাঁকে মুক্তি দেয়, দিতে পারে। আর যদি মুক্তি না দেয় আমাদের কিছু করার নাই।
তবে আগামী জাতীয় নির্বাচনে তারা আসুক বা না আসুক নির্বাচন কিন্তু থেমে থাকবে না এবং বিএনপি জামায়াতের এমন কোনো শক্তি নাই যে তারা নির্বাচন বানচাল করতে পারে, যোগ করেন প্রবীণ এই রাজনৈতিক নেতা।
বাণিজ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া হরতাল-অবরোধের নামে অর্থনীতি ধ্বংস করেছেন। বলেছিলেন, শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। শেখ হাসিনা এখন প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন আর খালেদা জিয়া জেলখানায়।
তিনি আরও বলেন,নির্বাচন বানচালের চেষ্টা চলছে। কিন্তু কোন লাভ হবে না। তারা কোন দিনই নির্বাচন বানচাল করতে পারবে না। যাদেও আন্দোলন করার ক্ষমতা নেই তারা কিভাবে নির্বাচন বানচাল করবে। তিনি বলেন নির্বাচন বানচাল কওে কিলাভ হবে। আসলে তাদেও কোন জনপ্রিয় নেই। তারা নির্বাচনে এলে ৩০ আসনও পাবে না। তাই তারা নির্বাচন বানচালের চেষ্টা করছে। কিন্তু তারা এ আন্দোলনে কোন দিন সফল হবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ