ঢাকা, মঙ্গলবার 21 August 2018, ৬ ভাদ্র ১৪২৫, ৯ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রাম পুলিশের পৃথক পৃথক অভিযানে ৪ ডাকাত ও ৭ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগরীতে পৃথক পৃথক অভিযানে পুলিশ ৪ ডাকাত ও ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।এ সময় অসএ ,গুলি,ছোরা উদ্ধার হয়েছে।
নগর পুলিশ সূএের খবর, গতকাল শুক্রবার  ভোর রাতে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানার গাউসিয়া লেক সিটি এলাকা থেকে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।গ্রেফতার হওয়া ডাকাতরা হলেন- জাবেদ হোসেন (২৮), জসিম উদ্দিন (৩৮), ফিরোজ আল মামুন (৩২) ও আরিফুর রহমান লিটন (২৮)।এ সময়  ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরা উদ্ধার  করা হয়।অবৈধ অস্ত্র রাখা এবং ডাকাতির প্রস্তুতি নেওয়ার অপরাধে তাদের বিরুদ্ধে আকবর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে  শুক্রবার  ভোর রাতে পুলিশ বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে  ছিনতাইকাজে ব্যবহৃত ৫টি ছোরাসহ ছিনতাই চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ।গ্রেফতার হওয়া ছিনতাই চক্রের সদস্যরা হলেন- আব্দুর রহমান (২০), জাবেদ হোসেন (২০), মো. আলাউদ্দিন (১৯), মো. সোহেল (১৮), আব্দুল মতিন (২০), মো. মোরশেদ (২২) ও মো. সমশুল মুন্না (২২)।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার অপরাধে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ