ঢাকা, শনিবার 25 August 2018, ১০ ভাদ্র ১৪২৫, ১৩ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

দৌলতপুরে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

 দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাক চাপায় শাউন (১৩) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার ঈদের দিন দুপুর ২টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের নিকট রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শিশু শাউন দৌলতপুর উপজেলার তারাগুনিয়া শালিমপুর মোল্লাপাড়া গ্রামের মিন্টু মালিথার ছেলে এবং সে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শাউন রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী গরু বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত স্কুল ছাত্র শাউনের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করে। 

মানববন্ধন 

কুষ্টিয়ার দৌলতপুরে হুন্ডি ও গরু ব্যবসায়ী মনিরুল ইসলামকে গলাকেটে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁশির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ আগষ্ট) বেলা ১১টায় উপজেলার হোসেনাবাদ বাজারে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, মথরাপুর ইউপি চেয়ারম্যান সরদার হাসিম উদ্দিন হাসু, দৌলতপুর থানার উপ-পরিদর্শক শাহাদত হোসেন ও বাউল সংগীত শিল্পি ওস্তাদ শফি মন্ডল। বক্তারা বলেন, ব্যবসায়ী মনিরুল ইসলাম হত্যাকান্ড সংঘঠিত হলেও অদ্যাবধি হত্যাকান্ডের সাথে জড়িত কেউ গ্রেপ্তার হয়নি। তারা অবিলম্বে ব্যবসায়ী মনিরুল ইসলাম হত্যাকারীদের গ্রেপ্তার ও তাদের ফাঁশির দাবি জানান। উলে¬খ্য, গত শনিবার (১৮ আগস্ট) ভোররাতে হোসেনাবাদ এলাকায় নিজ বাড়িতে ব্যবসায়ী মনিরুল ইসলামকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ