ঢাকা, সোমবার 19 November 2018, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

এবার ট্রাম্পের অবৈধ সন্তান সম্পর্কে সব ফাঁস করবেন নিরাপত্তারক্ষী

সংগ্রাম অনলাইন ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অবৈধ সন্তান জন্ম দেওয়ার বিষয়ে সব তথ্য ফাঁস করার ঘোষণা দিয়েছেন ট্রাম্প ওয়ার্ল্ড টাওয়ারের সাবেক নিরাপত্তারক্ষী ডিনো সাজুদিন। তিনি বলেছেন, তার কাছে ট্রাম্পের নারী সম্পর্ক বিষয়ে বিস্ফোরক তথ্য আছে।খবর পার্স টুডের।

সাবেক এক গৃহকর্মীর সঙ্গে অবৈধ সম্পর্ক এবং তার ফলে সন্তান জন্ম দেওয়ার মতো ঘটনা ফাঁস করে দেবেন তিনি। এত দিন আইনি জটিলতার কারণে তা ফাঁস করতে পারেন নি। এখন আর সেই বাধা নেই বলে তিনি জানিয়েছেন।  এত দিন আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন বা এএমআই'র সঙ্গে চুক্তি থাকায় তিনি মুখ খুলতে পারেননি।

ডিনো সাজুদিন এএমআই'র সঙ্গে একটি চুক্তিতে আবদ্ধ হয়েছিলেন যাতে বলা আছে ট্রাম্পের অবৈধ সন্তানের বিষয়ে ওই প্রতিষ্ঠানের বাইরে অন্য কাউকে তিনি তথ্য দিতে পারবেন না। তিনি এখন ওই চুক্তি থেকে বেরিয়ে গেছেন। সিএনএনের হাতে এএমআই ও সাজুদিনের মধ্যকার এ সংক্রান্ত চুক্তির বিশেষ কপি রয়েছে। এর ফলে সাজুদিনের ব্ক্তব্য সত্য বলে মনে করা হচ্ছে।  

গত এপ্রিল মাসে সিএনএনকে সাজুদিন বলেছিলেন, ট্রাম্পের গৃহপরিচারিকার সঙ্গে অবৈধ সম্পর্কের ফলে সন্তান জন্ম দেওয়ার ঘটনা সম্পর্কে তিনি জানেন। এরপর এ বিষয়ে তিনি আর কোনো তথ্য-প্রমাণ উপস্থাপন করেন নি। এবার সবই ফাঁস করবেন বলে ঘোষণা দিয়েছেন।

ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন গত মঙ্গলবার আদালতে ২০১৬ সালের নির্বাচনী প্রচারের সময় দুই নারীকে ট্রাম্পের পক্ষ থেকে অর্থ দেওয়ার কথা স্বীকার করেন। তিনি ট্রাম্পের নির্দেশে নির্বাচনী আইন লঙ্ঘনসহ কয়েকটি অপরাধ করার কথা আদালতকে জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ