ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

বিদ্যুৎ খাতে অসামান্য অবদান রাখায়  চেয়ারম্যান আশফাককে সম্মাননা প্রদান

 

সিলেট : ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ শীর্ষক ব্র্যান্ডিং ও ইনোভেশন কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ খাতে অপচয় রোধ, নবায়নযোগ্য জ্বালানী ও সৌর বিদ্যুৎ ব্যবহারে অবদান রাখার জন্য সরকারি ও বেসরকারি পর্যায়ে সিলেট জেলা শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদকে বিশেষ সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়। সোমবার (৬ আগস্ট) সিলেট জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে এক সনদপত্র বিতরণী অনুষ্ঠানে চেয়ারম্যান আশফাক আহমদকে এ পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেটে জেলা প্রশাসক নুমেরী জামান। এ সময় আশফাক আহমদ বলেন, বর্তমান সরকারের সফল উদ্যোগ হচ্ছে ঘরে ঘরে বিদ্যুৎ। 

সরকারের অভূতপূর্ব সাফল্য মানুষের বিদ্যুতের আলো দিয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত বিদ্যুৎ সেবা পাচ্ছে মানুষ। বিদ্যুৎ খাতে অপচয় রোধ, নবায়নযোগ্য জ্বালানী সরবরাহ করা হলে দেশে আরো বিদ্যুৎ সাশ্রয় হবে। তাই প্রয়োজন ব্যতিরেকে বিদ্যুৎ অপচয় না করার আহ্বান জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক দেবজিৎ সিনহা সহকারী কমিশনার উম্মে মালিক রুমাইয়া, ফারজানা আক্তার মিতা, কোম্পানীগঞ্জের ইউএনও মুহাম্মদ আবুল লাইছ, দক্ষিণ সুরমার ইউএনও মো. আব্দুল্লাহ আল মাহমুদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক বিমল চন্দ্র সোম, বিএডিসি সেচ বিভাগ সিলেটের নির্র্বাহী প্রকৌশলী প্রণজিত কুমার দেব, সহকারী প্রকৌশলী রুবায়েত ফয়সাল আল মাসুম, শিক্ষক মো. আল মাহমুদ মুহিম, হোসাইন আহমদ, জাকারিয়া দেওয়ান, ইমন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ