ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ঈদের ছুটিতে রাজধানীর ইন্দিরা রোডে ব্যবসায়ীর বাসায় দুর্র্ধর্ষ চুরি

 

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহার ছুটিতে রাজধানীর ইন্দিরা রোডে এক ব্যবসায়ীর বাসার বারান্দার গ্রিল কেটে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। ঈদ শেষে গ্রামের বাড়ি থেকে ফিরে গতকাল শনিবার দুপুরে ইন্দিরা রোডের ৭৫/এ/৪ নম্বর বাড়ির ২য় তলার ফ্ল্যাটে এই চুরির ঘটনা জানা যায়।

একটি বেসরকারি প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. রাজীব বলেন, ঈদের ছুটিতে আমি সপরিবারে গ্রামের বাড়ি সিরাজগঞ্জে গিয়েছিলাম। বাসা তালাবদ্ধ অবস্থাতেই ছিল। গতকাল শনিবার দুপুরে আমরা বাসায় ফিরে তালা খুলে ভেতরে ঢুকে দেখি বেডরুমসহ দুটি কক্ষের মেঝেতে জিনিসপত্র সব ছড়িয়ে-ছিটিয়ে আছে। তিনি আরও বলেন, দুইটি আলমারি, একটি ওয়ারড্রবসহ রান্নাঘরের বিভিন্ন ঘরের জিনিসপত্র তারা তছনছ করে রেখেছে। বারান্দার গ্রিলের একপাশের অংশ কাটা ছিল। ধারণা করছি, তারা সেটা কেটেই ভেতরে প্রবেশ করেছে। বেডরুমের জানালার গ্রিলও কাটা অবস্থায় পাওয়া গেছে। দুই আলমারী থেকে প্রায় ২৫ ভরি স্বর্ণ ও ৫ লাখ টাকা চুরি করা হয়েছে বলে জানান মো. রাজীব।

শেরে-বাংলা নগর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলে আমরা তদন্ত কাজ শুরু করব। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ