ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে ছিনতাইকালে ২ ছিনতাইকারী গ্রেফতার

 

চট্টগ্রাম ব্যুরো : গত শুক্রবার দিবাগত রাতে চট্টগ্রাম মহানগরীর  মেরিনার্স রোডে পুলিশ পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় দুজনকে ধাওয়া করে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মাহমুদুল ইসলাম (৩০) ও মো. শাহজাহান (৩৮)।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, শুক্রবার রাতে এক কলেজছাত্র বাস থেকে নেমে শাহ আমানত ব্রিজ এলাকায় অপেক্ষা করছিল। এসময় এক যুবক তার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীরা অপর এক যুবককে পুলিশ পরিচয় দিয়ে কোতোয়ালি থানায় যাবার কথা বলে জোর করে সিএনজি অটো রিকশায় তুলে মেরিনার্স রোডের দিকে চলে যায়। ওই কলেজছাত্র অটো রিকশার নম্বরটি টুকে নিয়ে দৌড়ে গিয়ে ঘটনাটি সেখানে দায়িত্বরত পুলিশকে জানায়। তখন পুলিশ ধাওয়া করে মেরিনার্স রোড থেকে সিএনজি অটো রিকশাটি আটক করে অপর যুবককে উদ্ধার করে। ওসি জানান, পুলিশ ধাওয়া করে অটো রিকশাটি আটক করার পর সেখানে থাকা এক ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়। অটো রিকশা চালক শাহজাহান ও মাহমুদুলকে গ্রেপ্তার করে এবং দুইজনের কাছ থেকে ছিনতাই করা মোবাইল সেট ও একটি ছুরি উদ্ধার করা হয়। এই ঘটনায় কলেজ ছাত্র আলী রমজান বাদি হয়ে তিনজনকে আসামী করে বাকলিয়া থানায় একটি মামলা করেছে  ।

চট্টগ্রামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার : গতকাল শনিবার দুপুরে পুলিশ চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া চাক্তাই সোবাহান সওদাগর রোডের একটি ভাড়া বাসা থেকে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। স্কুল ছাত্রের নাম-আশরাফ উল্লাহ আদনান (১৬)। সে চান্দগাঁও নর্দান পাবলিক স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ধোরলা গ্রামের ওমানপ্রবাসী শেখ আবুল হোসেনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্র বলছে,শুক্রবার আদনানের মা তার অপর দুই ভাই বোনকে নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিল। এসময় আদনানকে নিতে চাইলেও সে যায়নি।সকালে তারা বাড়ি থেকে ফিরে এসে জানালা দিয়ে ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় আদনানকে দেখতে পায়। আদনান চান্দগাঁও আবাসিক এলাকায় স্কুল হোস্টেলে থাকতো। ঈদের ছুটিতে তার মা তাকে বাসায় নিয়ে আসে। পুলিশ এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়টি তদন্ত করছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। 

 

অনলাইন আপডেট

আর্কাইভ