ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

দামুড়হুদায় চরমপন্থী নেতার গুলীবিদ্ধ লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় চরমপন্থী বারী হকের গুলীবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ৯টায় উপজেলার হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত বারী হক একই উপজেলার নতিপোতা গ্রামের মৃত পঁচু শেখের ছেলে ও পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টি এমএল (জনযুদ্ধ) রুহুল বাহিনীর সক্রীয় সদস্য । 

স্থানীয়রা জানান, সকালে ছালাভরা মাঠে কাজে যাচ্ছিলেন কৃষকরা। পরে হোগলডাঙ্গা গ্রামের নৈমুদ্দিনের বেগুনের ক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে দামুড়হুদা মডেল থানা পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তি বারি হক বলে সনাক্ত করেন তার ভাই জামসার আলী। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, সকাল ৮টার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত বারী হক চরমপন্থী রুহুল বাহিনীর সক্রিয় সদস্য। তাঁর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় খুন, ছিনতাইসহ ৫টি ও আশপাশের থানায় একাধিক মামলা রয়েছে। সন্ত্রাসীদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের কারণে তাকে গুলী করে  হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ