ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

পীরগঞ্জে পিকনিকের মিনিবাস উল্টে আহত অর্ধশত

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শনিবার সকালে পিকনিকের মিনিবাস উল্টে কমপক্ষে অর্ধশত নারী, পুরুষ ও শিশু আহত হয়েছে। তাদের পীরগঞ্জ এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, পীরগঞ্জ উপজেলার শাটিয়া ঈদগাঁ ময়দান থেকে স্বপ্নপুরিতে পিকনিকে যাওয়ার উদ্দেশ্যে ৫০/৬০ জন নারী পুরুষ ও শিশু নিয়ে সুরুচি এন্টার প্রাইজ নামে একটি মিনিবাস যাত্রা করে। যাত্রা স্থল থেকে কিছু দুরে যাওয়ার পর সিঙ্গারোল এলাকায় বাসটি রাস্তার ধারে উল্টে ধান ক্ষেতে পড়ে যায়। এতে ঐ মিনিবাসে থাকা প্রায় অর্ধশত নারী, পুরুষ ও শিশু আহত হয়। খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মিরা তাদের উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ হাসপাতালে এসে আহতদের চিকিৎসার খোজ খবর নেন এবং সুচিকিৎসার জন্য নির্দেশ দেন। দুর্ঘটনাস্থলও পরিদর্শন করেন ইউএনও। 

পীরগঞ্জ হাসপাতালের জরূরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ গোলাম মোস্তফা জানান, পিকনিকের মিনিবাস দুর্ঘনায় ৩৯ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। এর মধ্যে শিল্পী (২০) সহ ৩ জনকে দিনাজপুরে রেফার্ড করা হয়েছে। অন্য আহতরা হলেন, ইকবাল (১৬), বাবু(২), মাসুদ(২৫), জিয়ারুল(২০), আমেনা বেগম(২০), ইয়াসমিন(৪০), ফইজুল (২০), জীবন(১০), ইব্রাহীম(১২), শিমু (১৯), নাসরিন(১৬), শাহআলম(২৮), রাকিব(১০), রুপালি(১০), আশা(১৬), খালেদা(১৮), শহজাহান(১০), সিদ্দিক)২০), ফিরোজ(২০), আলী হুসেন(৪২), পান্না(১২), জিনিয়া(৯), রিতা(২৮), নিশি(১০), সুমি(১৫), নুর মোহাম্মদ(২০), লাইসুর(৯), সাথী(৯), দুলাল(৩০), নিশাদ(১২), জো¯œা(২০), সোমা(২৫), নশরাত(১৫), জয়নাল(২৬), রুবা আলম(১৩), আরিফ(১৮), মানিক(২২) ও আহসানুল(২৮)। এদের সবার বাড়ি শাটিয়া গ্রামে।

শাটিয়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন জানান, ঈদ উপলক্ষে স্থানীয় উদ্যোগে তারা স্বপ্নপূরীতে পিকনিক যাচ্ছিল। রাস্তা সরু হওয়ার কারণে বাসটি উল্টে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ