ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

এক ছিনতাইকারী ২ চাঁদাবাজকে অস্ত্র গুলীসহ গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে পুলিশ পৃথক পৃথক অভিযানে এক ছিনতাইকারী,২ চাঁদাবাজকে অস্ত্র গুলীসহ গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রের খবর,গত  শুক্রবার (২৪ আগস্ট) চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার আশরাফ আলী রোড় এলাকা থেকে আবু বকর সিদ্দিক (৪১) নামের এক ছিনতাইকারীকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১টি দেশি বন্দুক, ২টি ছোরাসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, পেশাদার ছিনতাইকারী হিসেবে নগরের ফিশারিঘাট, খাতুনগঞ্জ, আসাদগঞ্জ এলাকায় নিয়মিত ছিনতাই করতেন আবু বকর। শুক্রবার  গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাকে গ্রেফতার করা হয়। তার সঙ্গীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আবু বকর লক্ষীপুর জেলার আব্দুল মান্নানের ছেলে ।

এদিকে চাঁদা না পেয়ে বিবিরহাট গরু বাজারের ইজারাদারকে মারধরের অভিযোগে অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ আগস্ট) সকালে নগরীর  মুরাদপুর ও মুহাম্মদপুর এলাকা থেকে ১টি একনলা বন্দুক ও গুলির খোসাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া দুই যুবক হলেন- মো. শোয়েব (৩৫) ও জহির আলম (৩২)। পুলিশ জানায়, বিবিরহাট গরু বাজারের ইজারাদার মো. ইছার কাছ থেকে চাঁদা দাবি করেন শোয়েব ও জহিরসহ আরও কয়েকজন যুবক। চাঁদা না পেয়ে তাকে মারধর করেন তারা। পরে ওই ইজারাদারের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শোয়েব ও জহিরকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের পর তাদের দেয়া তথ্য অনুযায়ী মুরাদপুর এলাকার একটি ভবন থেকে একনলা বন্দুক ও গুলীর খোসা উদ্ধার করা হয়। পাঁচলাইশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর জানান, ইজারাদারের অভিযোগের ভিত্তিতে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা চাঁদা দাবির বিষয়টি স্বীকার করেছে। বাকীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ