ঢাকা, রোববার 26 August 2018, ১১ ভাদ্র ১৪২৫, ১৪ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ঝিলংজা চাঁন্দের পাড়ায় বন্যায় তলিয়ে যাওয়া রাস্তা মেরামতে উদ্যোগ নেই

শাহনেওয়াজ জিল্লু, কক্সবাজার: কক্সবাজার সদরের ঝিলংজা চাঁন্দেরপাড়ার একমাত্র সড়কটি বিগত ১৫ দিন পূর্বে বন্যার পানিতে তলিয়ে গিয়েছে। পরবর্তীতে রাস্তাটি এখনও পর্যন্ত সংস্কার না হওয়ায় ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয় জনসাধারণকে। এলাকায় প্রায় ৫হাজার মানুষের বসবাস। 

যারা প্রতিদিন এই সড়কে যাতায়াত করেন। স্কুল কলেজগামী ছাত্রছাত্রীদেরও যাতায়াতের একমাত্র রাস্তা এটি। কলেজ গেইট অভিমুখী রাস্তাটি বিগত ১৫ দিন আগে বন্যার পানিতে ভেঙ্গে গেলে প্রাথমিকভাবে সমাধান হিসেবে ঝিলংজা চেয়ারম্যান টিপু সুলতানের উদ্যোগে ও এলাকাবাসীর সহযোগিতায় একটি বাঁশের সাঁকো তৈরী করা হয়। কিন্তু এই বাঁশের সাকো দিয়ে নিয়মিত যাতায়াত করা অত্যন্ত কষ্টসাধ্য ব্যাপার। 

এদিকে রাস্তাটি পূনরায় মেরামতের বিষয়ে স্থানীয় সচেতন মহল জানান, স্থানীয় সরকার ভাঙ্গা রাস্তাটি পরিদর্শন করে বিভিন্ন আশার বানী শুনিয়ে যাচ্ছে। কিন্তু এই পর্যন্ত কোন কাজের কাজ না হওয়ায় হতাশ এলাকাবাসী। ফলে ছাত্র ছাত্রী ও সাধারণ মানুষের দাবী জরুরী ভিত্তিতে ভাঙ্গা রাস্তা টি পূনরায় মেরামত করে যাতায়াতের সু-ব্যবস্থা করে দেওয়া।

সদরের ভাইস চেয়ারম্যান শহীদুল আলম বাহাদুর জানান, এবিষয়ে আলাপ আলোচনা চলছে। এক সপ্তাহের মধ্যে রাস্তাটি মেরামতের কাজ শুরু হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ