ঢাকা, বুধবার 19 September 2018, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় এক দিনে নিহত ২০, মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন

সংগ্রাম অনলাইন ডেস্ক: সম্প্রতি ঈদুল-আজহার আগে ও পরে দেশের বিভিন্ন জায়গায় সংগঠিত সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ১০ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে শনিবার সন্ধ্যায় এ কমিটি গঠন করা হয়েছে বলে ইউএনবিকে জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাছের।

তদন্ত কমিটির প্রধান করা হয়েছে সড়ক বিভাগের অতিরিক্ত সচিব সফিকুল ইসলামকে। কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এদিকে, শনিবার ইউএনবির বার্তাকক্ষে আসা সংবাদ অনুযায়ী দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। সবচেয়ে মারত্মক দুর্ঘটনাটি ঘটেছে নাটোরে। জেলার লালপুর উপজেলার কদমসিলন এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে বিকাল ৪টার দিকে একটি যাত্রীবাহী বাসের সাথে যাত্রীবাহী লেগুনার সংঘর্ষে ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো ১৪ জন।

নওগাঁর মহাদেবপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার খোর্দ্দনারায়ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাটাখালীতে মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে অটোভ্যান চালক নিহত হয়েছেন। সকাল ৮টায় কাটাখালীর সমশাদিপুর এলাকায় এ দুর্ঘটনা হয়।

কুমিল্লার দাউদকান্দির জামতলা এলাকায় ভোরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা দিলে দুজন নিহত হন। সেই সাথে বাসের আরো ২৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদের গৌরীপুর হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ