ঢাকা, সোমবার 27 August 2018, ১২ ভাদ্র ১৪২৫, ১৫ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

ভিজিএফের সাড়ে ১১ মেট্রিক টন চাল উদ্ধার

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে অভিযান চালিয়ে ভিজিএফ’র সাড়ে ১১ মেট্রিক টন চাল উদ্ধার করা হয়েছে। অভিযান চালিয়ে সদর উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেড়াকুটি গ্রামের দুটি বাড়ি থেকে ওই চাল উদ্ধার করা হয়।

 গোপন সংবাদের ভিক্তিতে নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন ভুইয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবুল আসাদ মিয়া ও নীলফামারী থানার উপ-পরিদর্শক (এসআই) দিলিপ কুমার বর্মণকে সাথে নিয়ে অভিযান চালিয়ে  ব্যবসায়ী বেড়াকুটি গ্রামের আব্দুস সোবহানের ছেলে আতা উদ্দিন ও পুটিহারী পাড়ার বুদাউয়ের ছেলে আলতাফ উদ্দিনের বাড়ী থেকে এসব চাল উদ্ধার করেন।  এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুইয়া বলেন, ভিজিএফ’র চাল কেনাবেচা না করার জন্য মাইকিং করে প্রচারণা চালায় উপজেলা প্রশাসন। নির্দেশ উপেক্ষা করে একটি মহল চাল ক্রয় করে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে। সংবাদ পেয়ে এসব চাল জব্দ করা হয়েছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস  জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দনিদ্রদের মাঝে বিতরণের লক্ষ্যে সোনারায় ইউনিয়নে ১৩৭ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ