ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র-ভোটাধিকার প্রতিষ্ঠা হবে না -ডাঃ ইরান

২০ দলীয় জোটের অন্যতম শীর্ষনেতা, বাংলাদেশের লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার জনগণকে ভোটাধিকার থেকে বঞ্চিত রাখতেই দেশমাতা বেগম খালেদা জিয়াকে পাতানো রায়ের মাধ্যমে জেলখানায় বন্দী করে রেখেছে। গুম খুন অপহরণ হামলা মামলা গ্রেফতার নির্যাতন নিপীড়নের পথ বেছে নিয়েছে। দেশে নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে আওয়ামী লীগ। তাই খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে গণতন্ত্র ও ভোটের অধিকার কখনো প্রতিষ্ঠা হবে না। গতকাল সোমবার জেলা অস্থায়ী কার্যালয়ে পিরোজপুর জেলা লেবার পার্টি ও জেলা ছাত্রমিশনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ইরান বলেন, একাদশ নির্বাচন নিয়ে নতুন ষড়যন্ত্র ও চক্রান্তে মেতে উঠেছে আওয়ামী লীগ। তারা ২০ দলীয় জোটকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে না পেড়ে মামলা হামলা ও গ্রেফতার নির্যাতন নিপীড়ন চালাচ্ছে। লেবার পার্টি ও ছাত্রমিশনকে বিগত আন্দোলনের চেয়েও রাজপথে সক্রিয় ভুমিকা পালন করতে হবে। বেগম জিয়াকে মুক্ত করে লেবার পার্টিসহ ২০ দলীয় জোট জাতীয় নির্বাচনে অংশ নেবে।
পিরোজপুর জেলা লেবার পার্টির সভাপতি মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোঃ আল আমিন, জিয়ানগর উপজেলা আহবায়ক ফজলুর রহমান, ভান্ডারিয়া উপজেলা যুগ্ম আহবায়ক ওবায়দুল হক, কাউখালী উপজেলা সদস্য সচিব সাকিল মাহমুদ, সদর উপজেলার সাধারন সম্পাদক মোঃ শাকিল শেখ, জেলা কমিটির সদস্য নাঈম হোসেন, মোঃ ইউনুচ আলী শেখ, পাড়েরহাট ইউপি শাখার আহবায়ক এমদাদুল হক, জিয়ানগর উপজেলা যুগ্ম-সম্পাদক সুশান্ত কুমার হাজরা, জেলা ছাত্রমিশনের সভাপতি রাকিব হাসান, জেলা ছাত্রমিশন নেতা ফয়সল হোসেন, জাহিদুল ইসলাম, কবির হোসেন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তী।

অনলাইন আপডেট

আর্কাইভ