ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

হজ্বে গিয়ে মংলার এক হাজী ৮ দিন ধরে নিখোঁজ

খুলনা অফিস : পবিত্র হজ্ব পালনের পর মো. আজিজার রহমান গোলদার নামে এক ব্যক্তি আট দিন ধরে নিখোঁজ রয়েছে বলে তার স্বজনরা জানিয়েছেন। তার বাড়ি বাগেরহাট জেলার মংলা উপজেলার মিঠাখালী গ্রামে। গত ২০ আগস্ট সোমবার থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে তার জামাতা শাহ আলম শিপন নিশ্চিত করেছেন।
শিপন বলেন, ‘গত সোমবার (২০ আগস্ট) রাতে মিনা থেকে আমার শ্বশুর মো. আজিজার রহমান গোলদার হারিয়ে যান। ওই দিনের পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তার সফরসঙ্গী অন্য হাজীদের সঙ্গে কথা বলে জানা যায় মিনায় অবস্থানের সময় আজিজার রহমান বাথরুমে যাওয়ার কথা বলে আর ফিরে আসেননি। দু’দিন ধরে অনেক খোঁজাখুঁজির পর তার সফরসঙ্গী অন্য হাজীরা মক্কায় চলে যান বলে শিপন জানান।
 শিপন আরও জানান, এখন পর্যন্ত তার শ্বশুরের কোনও হদিস না পাওয়ায় তাদের পরিবারের অন্য সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কিনা, তাও বলতে পারছেন না তারা।
৭৫ বছর বয়সী আজিজার রহমান গোলদার বাংলাদেশ থেকে খুলনার ‘লিমা ট্রাভেলস এজেন্সির’ মাধ্যমে গত ১৪ আগস্ট হজ্ব পালনের জন্য সৌদি আরবে যান।
এদিকে লিমা ট্রাভেল এজেন্সি’র ব্যবস্থাপক (মানেজার) বি এম আফির জানান, ‘নিখোঁজ আজিজার রহমানকে এখনো খোঁজা হচ্ছে। তার ব্যাপারে আমরা এরইমধ্যে বাংলাদেশ ও সৌদি আরব হজ্ব¡ ট্রাভেলসকে জানিয়েছি।’

অনলাইন আপডেট

আর্কাইভ