ঢাকা, মঙ্গলবার 28 August 2018, ১৩ ভাদ্র ১৪২৫, ১৬ জিলহজ্ব ১৪৩৯ হিজরী
Online Edition

আশুলিয়ার কবিরপুরে ফ্যাশন ওয়্যার কারখানায় দুর্ধর্ষ ডাকাতি

সাভার সংবাদদাতা : সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় একটি ফ্যাশন ওয়্যার কারখানায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের মারধরের কারণে কারখানাটির ১০জন শ্রমিক আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে। ডাকাতরা এসময় কারখানায় থাকা একটি ল্যাপটপ, সুতা, সুতার ল্যাকরাসহ প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে বলে শ্রমিকরা জায়ছে।
 সোমবার ভোর রাতে আশুলিয়ার কবিরপুর দেওয়ানপাড়া এলাকার লাব্বাইক ফ্যাশন ওয়্যার লিমিটেড কারখানায় ৩০/৩৫ জনের একদল ডাকাত সীমানা প্রাচীর টপকে ওই কারখানায় প্রবেশ করে। এসময় কারখানার ভিতরে থাকা কর্মরত ১০ জন শ্রমিক এবং তিনজন নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে সকলের হাত-পা ও মুখ বেঁধে পিটিয়ে ফেলে রাখে। পরে ডাকাতরা কারখানায় থাকা সুতা, সুতার ন্যাকরা, একটি ল্যাপটপ এবং শ্রমিকদের সাথে থাকা নগদ টাকা, একটি স্বর্ণের আংটি ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। ডাকাতরা প্রায় ২ঘন্টাব্যাপী এ তান্ডপ চালায় বলে শ্রমিকরা জানায়।
এঘটনায় ওই এলাকার কারখানা মালিকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। কারখানায় ডাকাতি হওয়ার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করলেও এঘটনার সাথে জড়িত বা ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে পারেনি।
এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল আউয়াল বলেন ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ